32 C
ঢাকা, বাংলাদেশ
দুপুর ২:৪৬ | ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ বঙ্গাব্দ
গ্রীন পেইজ
মানবতা ফেরিওয়ালা সম্মাননা পেল বিডি ট্যুরিস্টি সাইক্লিস্ট
পরিবেশ রক্ষা

মানবতা ফেরিওয়ালা সম্মাননা পেল বিডি ট্যুরিস্টি সাইক্লিস্ট

মানবতা ফেরিওয়ালা সম্মাননা পেল বিডি ট্যুরিস্টি সাইক্লিস্ট

গত ১৭ মার্চ শুক্রবার নিরাপদ চিকিৎসা চাই (নিচিচা) সামাজিক সংগঠন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে অনুষ্ঠিত হয় সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠান-২০২৩। এতে নিরাপদ চিকিৎসা চাই’র বিভিন্ন জেলা,উপজেলা,মহানগর কমিটির কার্যক্রমে বিশেষ অবদানের জন্য মানবতার ফেরিওয়ালাদের সম্মাননায় ভূষিত করা হয়।

এতে অংশ নেয় সারা বাংলাদেশ থেকে আশা নিচিচার বিভিন্ন কমিটির সদস্যরা। অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন নিরাপদ চিকিৎসা চাই( নিচিচা) সামাজিক সংগঠনের কেন্দ্রীয় চেয়ারম্যান যুবরাজ খান। অনুষ্ঠান পরিচালনা করেন মহাসচিব উম্মে সালমা।



অনুষ্ঠান শুরু হয় কারী আহম্মদ হোসেনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক ধর্ম ও পানি সম্পদ মন্ত্রী নাজিম উদ্দিন আল আজাদ, এতে বিশেষ অতিথি হিসেবে উদ্বোধনী বক্তব্য রাখেন সাবেক উপমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সাদেক সিদ্দিকী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত পরামর্শদাতা  ও দৈনিক ভোরের আকাশের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড.মনোরঞ্জন ঘোষল।

অনুষ্ঠানে বিশেষ বক্তা ছিলেন নিচিচা’র ভাইস চেয়ারম্যান জমসেদ আলী খান, প্রধান বক্তা সিনিয়র ভাইস চেয়ারম্যান এইচ এম শিপলু, বিশেষ আলোচক যুগ্ন সচিব মোঃ ইমরান হোসেন ও সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক তৌহিদ আক্তার, এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার মোমিনুল ইসলাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাংবাদিক রিয়াজুল ইসলাম কাওছার, যুগ্ন সচিব রাইসুল ইসলাম লিটন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাদারীপুর জেলা নিচিচার সভাপতি এ্যাডঃ মসিউর রহমান পারভেজ, সিনিয়র যুগ্ন সম্পাদক বায়জিদ মিয়া, ঢাকা জেলার প্রতিনিধি, কুমিল্লা জেলা প্রতিনিধি, সিলেট জেলার প্রতিনিধি, গোপালগঞ্জ জেলার প্রতিনিধি, মুন্সীগঞ্জ,মোলভীবাজারের প্রতিনিধিবৃন্দ।



 অনুষ্ঠান শেষে  করোনা কালিং সময় মানবতা ফেরিওয়ালা অবদান স্বীকৃতি স্বরূপ বিশেষ সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয় বিডি ট্যুরিস্টি সাইক্লিস্ট সভাপতি মো.আমিনুল ইসলাম টুববুস এর হাতে।

অন্য যারা সম্মাননা ভূষিতরা হলেন নিচিচা’র কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান যুবরাজ খান, মহা সচিব উম্মে সালমা, সিনিয়র ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন শিপলু, ভাইস চেয়ারম্যান জামশেদ আলী খান,যুগ্ন সচিব মোঃ ইমরান,যুগ্ন সচিব রাইসুল ইসলাম লিটন, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক তাওহীদা আক্তার, আন্তর্জাতিক সম্পাদক ও মিলান বাংলা প্রেসক্লাব ইতালির প্রতিষ্ঠাতা সভাপতি রিয়াজুল ইসলাম কাওছার,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃমোঃমমিনুল ইসলাম, কার্যকরী সদস্য জিয়াউর রহমান জিয়া প্রমূখ।

এছাড়াও ঢাকা, মাদারীপুর, সিলেট, মুন্সীগঞ্জ গোপালগঞ্জ সহ বেশ কয়েকটি কমিটিকে বিশেষ অবদানের জন্য ক্রেচ,সম্মণনাপদক, সম্মননা সার্টিফিকেট সভাপতিদের হাতে তুলে দেওয়া হয়।

১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  শুভ জন্মদিন ও জাতীয় শিশু দিবসের

প্রতি বিনম্র শ্রদ্ধা ও বঙ্গবন্ধুর স্মৃতি চারণে  বক্তব্য রাখেন ।

“Green Page” কে সহযোগিতার আহ্বান

সম্পর্কিত পোস্ট

Green Page | Only One Environment News Portal in Bangladesh
Bangladeshi News, International News, Environmental News, Bangla News, Latest News, Special News, Sports News, All Bangladesh Local News and Every Situation of the world are available in this Bangla News Website.

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই স্কিপ করতে পারেন। গ্রহন বিস্তারিত